1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হৃদয় জয় করতে চাই: শ্রাবন্তী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : বর্তমানে নাটক-সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজও জনপ্রিয়। যে কারণে শিল্পীরা ওয়েব সিরিজের প্রতি ঝুঁকছেন। মডেল-অভিনেত্রী শ্রাবন্তী শেলীনার হাতে রয়েছে একাদিক ওয়েব সিরিজ। এর মধ্যে অন্যতম ‘গার্লস ফ্ল্যাট’। আগামী বছর দর্শক এটি দেখতে পাবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী। ২০১৫ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু। এরপর বেশ কিছু ব্র্যান্ডের মডেল হয়েছেন তিনি। বর্তমানে শ্রাবন্তী অভিনীত বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে একাধিক নাটক।

এ প্রসঙ্গে শ্রাবন্তী শেলীনা বলেন, ‘শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি বেছে বেছে কাজ করছি। গল্প ও চরিত্রের ব্যাপারে বেশ মনোযোগী এখন। নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করতে চাই। ভালো মানের সিনেমা পেলে বড় পর্দায় কাজ করার আগ্রহ আছে। প্রতিটি শিল্পীই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখেন। যদিও প্রতিনিয়ত আমি অভিনয় শিখছি। তবে, যে মাধ্যমই হোক না কেন অভিনয় করে যেতে চাই মন দিয়ে।’সম্প্রতি তিনি কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছেন। নাটকের পাশাপাশি ‘নয়া কইন্যা আইলা ঘরে’ ও ‘মনের দরজা’ শিরোনামের মিউজিক ভিডিও দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। শ্রাবন্তীর উল্লেখযোগ্য মিউজিক ভিডিও হচ্ছে- ‘বোকা পাখি’, ‘দূর প্রবাস’, ‘যমুনার জল দেখতে কালো’, ‘আইও আমার বাড়ি’, ‘ফেটে যায় বুক’, ‘জলের ভেতর’ ইত্যাদি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..